Homeদূর্যোগসিলেট ও সুনামগঞ্জসহ বন্যা কবলিত মানুষের পাশে রয়েছে সরকার কলাপাড়ায় ত্রাণ প্রতিমন্ত্রী

সিলেট ও সুনামগঞ্জসহ বন্যা কবলিত মানুষের পাশে রয়েছে সরকার কলাপাড়ায় ত্রাণ প্রতিমন্ত্রী

সিলেট,সুনামগঞ্জ ও মৌলভীবাজারসহ দেশের বন্যা কবলিত ৫ জেলার জন্য ২ কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়েছে। এছাড়া এর আগে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য ৫ কোটি টাকা বরাদ্ধ দেয়া হয়েছে। বানভাসী মানুষের সহযোগিতার জন্য সব ধরনের কার্যকরী পদক্ষেপ নিচ্ছে সরকার।

বুধবার(৩ জুলাই) বেলা ১১টায় পটুয়াখালীর কলাপাড়া উপজেলা পরিষদ হলরুম পায়রায় রিমালে ক্ষতিগ্রস্থ ৫২ জনকে ঢেউটিন ও ক্যান্সারে আক্রান্ত ৫৮ জনকে চেক প্রদান শেষে এসব কথা বলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান। এসময় তিনি আরও বলেন, শুধু বাংলাদেশ নয় দুর্যোগে অন্যান্য দেশের মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়েছে সরকার।

এসময় প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২০০ জনকে চেক প্রদান,রেডক্রিসেন্ট সোসাইটির ২৫০ জনকে শুকনা খাবার ও বনবিভাগের সহায়তায় ৩ হাজারটি ফলজ চারা বিতরণ করেন তিনি। এ সময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আঃ মোতালেব তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ড.শহিদুল ইসলাম বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মোঃ ইউসুফ আলী মহিলা, প্যানেল মেয়র মোঃ হুমায়ুন কবির, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভিন সীমা সহ উপজেলা আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ কৃষক লীগ শ্রমিক লীগের নেতাকর্মীসহ বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান গন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments