Homeআঞ্চলিকআমতলীতে শ্রমিক দলের নাম ভাঙ্গিয়ে চলছে চাঁদাবাজি

আমতলীতে শ্রমিক দলের নাম ভাঙ্গিয়ে চলছে চাঁদাবাজি

বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার আমতলীতে শ্রমিক দলের নামে চাঁদা তোলা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ০৯ আগষ্ট রাত সাড়ে ৮ টায় পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের বটতলা বাস স্ট্যান্ড থেকে জাহাঙ্গীর নামে একজনকে আটক করে স্থানীয় জনতা। এরপর চাঁদা তোলার বই সহ আইনের হাতে তুলে দিয়েছে শ্রমিকদলের আমতলী উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক।

আটক জাহাঙ্গীর বলেন, আমাকে টিপু তুলতে বলছেন তাই আমি তুলেছি। আমি ছাড়াও আরো দুই তিন জনে তুলেছে।

আমতলী উপজেলা শ্রমিক দলের সভাপতি সোহাগ বলেন জাতীয়তাবাদী শ্রমিক দল চাঁদাবাজি করে না এবং কেউ যদি চাঁদাবাজি করে তবে তা যে কোন মূল্যে প্রতিহত করা হবে।

আমতলী উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সাবেক মেম্বার কামাল হোসেন বলেন আমরা সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার জন্য সর্বদা প্রস্তুত রয়েছি। যদি কোথাও কোনো এমন সংবাদ আপনারা পান তবে আমাদেরকে জানাবেন, আমরা তাদের আইনের হাতে তুলে দেবো।

এই ঘটনার কিছুক্ষণ পরেই মোহাম্মদ রুহুল আমিন টিপু তার ফেসবুক আইডিতে লিখেছেন রাজনৈতিক প্রতিহিংসা ও ষড়যন্ত্র! লেখা শ্রমিক দল আবার নাম লেখা আমার আসলে হযবরল অবস্থা। আমি আমতলী পৌর বিএনপির যুগ্ন আহবায়ক। আমি এবং আমতলী উপজেলা শ্রমিক দল এই ষড়যন্ত্র কারীদের বিচার চাই। স্বাক্ষর ব্যতীত কোন কাগজই বৈধ হতে পারে না। যে কেহ চাইলেই এরকম কাগজ ছাপাতে পারে।নাম লিখে কি কেহ চাদা আদায় করে?

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম বলেন, সন্ধ্যা থেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন দিকে চাঁদাবাজি হচ্ছে এমন সংবাদ পাই। কিন্তু এত দ্রুত আমরা ধরতে পারবো তা বুঝতে পারিনি। শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য সবাইকে সতর্ক থাকার কথা বলেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments