Homeরাজনীতিতালতলীতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন  

তালতলীতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন  

মল্লিক জামাল::বরগুনার তালতলীতে উপজেলার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা শুক্রবার (৯ আগস্ট) বিকেলে সংবাদ সম্মেলন করেছেন।

শিক্ষার্থীরা বলেন, তালতলীতে সর্বপ্রথম যখনই আন্দোলন শুরু হয়েছে ঠিক সেই সময় যারা আমাদের উপর হামলা করেছিলেন এবং আমাদের হুমকি ধামকি দিয়েছেন তারা এখন নতুন করে বৈষম বিরোধী ছাত্র আন্দোলনের কমিটি করার পাঁয়তারা চালাচ্ছে। বাংলাদেশে শান্তিপূর্ণ সমাজ গঠনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা তালতলী উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয় পরিষদ গঠন করা হয়েছে। এর পরেই বৈষম্য বিরোধী ছাত্রদের বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখানোর অভিযোগ পাওয়া গেছে। একটি কুচক্রী মহল আমাদের  বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত আছে। তারা আরো বলেন, এ স্বাধীনতা বাংলাদেশের মানুষের। এই মুহূর্ত থেকে দেশ ও দেশের মানুষের সম্পদ রক্ষার দায়িত্ব আমাদের সবার।

সংবাদ সম্মেলনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের তালতলী উপজেলা শাখার সমন্বয়ক হাসিবুল হাসান বলেন, স্ব শরীরে এই আন্দোলনে তালতলীতে যারা উপস্থিত ছিলেন তাদেরকে আমরা মূল্যায়ন করেছি। এই আন্দোলনে যারা ভূমিকা রেখেছেন তাদের সকলকে নিয়ে বৈষম্য বিরোধী তালতলী উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

বৈষম্য বিরোধী তালতলী উপজেলা শাখার উপদেষ্টা বশির উদ্দিন বলেন, আন্দোলন শুরু হওয়ার পর থেকেই ছাত্রদের পক্ষে বিভিন্ন সময় বিভিন্ন আন্দোলনে অংশগ্রহণ করেছি। তালতলীতে আমি একমাত্র ছাত্র এই আন্দোলনে কারাবরণ করেছি। সকল শিক্ষার্থীদের দেশের এই চলমান পরিস্থিতে সকল ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments