Homeআঞ্চলিকমহিপুরে চরমোনাই পীরের ঘোষিত ৯ দফা দাবি আদায়ের লক্ষ্যে সংবাদ সম্মেলন

মহিপুরে চরমোনাই পীরের ঘোষিত ৯ দফা দাবি আদায়ের লক্ষ্যে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ

পটুয়াখালীর মহিপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিম ঘোষিত ৯ দফা দাবি আদায়ের লক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ আগস্ট) রাত ৮ টায় মহিপুর কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে আয়োজিত সংবাদ সম্মেলনে সদর ইউনিয়ন শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ শামসুল হক আকনের সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃ মোশাররফ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা সভাপতি মুফতি হাবিবুর রহমান হাওলাদার।

তিনি বলেন, ‘ইসলামী আন্দোলন বাংলাদেশ মনে করে, দেশের সকল নাগরিকের অধিকার ও মর্যাদা সমান। আপনারা জানেন ক্ষমতাচ্যুত আওয়ামী লীগ দীর্ঘ ১৬ বছর দেশের সম্পদ লুটেপুটে খেয়েছে। এখন দীর্ঘ সময় ধরে অভুক্ত বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া। অথচ তারাও লুটপাটের সাম্রাজ্য কায়েম করতে গিয়ে বিতাড়িত হয়েছিল। সুযোগ পেয়ে বিভিন্ন স্থানে দলটির নেতাকর্মীরা হামলা, ভাঙচুর ও লুটপাট করেছে। তাদের এসব অপকর্মের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমরা প্রশাসনকে সহযোগিতা করে যাচ্ছি।’
এ সময় চরমোনাই পীর ঘোষিত অন্তর্বর্তীকালীন সরকারকে আগামী ৩ থেকে ৬ মাসের মধ্যে নির্বাচনী পরিবেশ তৈরি করে গণতান্ত্রিক প্রক্রিয়ায় সরকার গঠন, এই সরকারের কেউ ওই নির্বাচনে অংশগ্রহণ না করার বিধান, তদন্ত কমিশন করে সাম্প্রতিক গণহত্যার বিচার ও নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়াসহ ৯ দফা দাবি তুলে ধরেন তিনি।

সংবাদ সম্মেলনে কলাপাড়া উপজেলা ইসলামী আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি মাওলানা মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান ইউসুফ, থানা শাখার সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন, যুব আন্দোলনের থানা সভাপতি মাওলানা জাকারিয়াসহ মহিপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ হাবিবুল্লাহ খান রাব্বি, সাধারণ সম্পাদক মোঃ মাহতাব হাওলাদার, প্রতিষ্ঠাতা সদস্য হাফিজুর রহমান আকাশসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments