Homeআঞ্চলিককুয়াকাটায় মন্দির পাহারায় বিভিন্ন রাজনৈতিক দল ও সচেতন মহল।

কুয়াকাটায় মন্দির পাহারায় বিভিন্ন রাজনৈতিক দল ও সচেতন মহল।

মুহাঃ মেহেদী হাসানঃ 

শেখ হাসিনা সরকারের পতনের পর সারাদেশে মেতে উঠেছে বিজয় উল্লাসে। সবাই যখন আনন্দে আত্মহারা এই সময়ে দুষ্কৃতিকারী, ষড়যন্ত্রকারী ও সুযোগ সন্ধানী মহল সারাদেশে অরাজকতা রাষ্ট্রীয় সম্পদক ধ্বংস, লুটপাট ও সাম্প্রদায়িক সম্প্রীতি ধ্বংসের চেষ্টা করছে।

এ অবস্থায় সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিতে মুফতী হাবিবুর রহমান মিছবাহ কুয়াকাটা এর নেতৃত্বে একটি টিম মঙ্গলবার দেখা গেছে সনাতন ধর্মাবলম্বীদের উপসনালয়ে সৌজন্য সাক্ষাৎ করে পাহারা বসিয়েছে।

মহিপুর থানাধীন, লতাটাপলী ও কুয়াকাটায় বিভিন্ন পাড়া মহল্লায় সংখ্যালঘুদের উপাসনালয় পাহারারত দেখা গেছে বিএনসিসি, আনসার ভিডিপি সদস্যদের, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও বিএনপি জামাতসহ অন্যান্য নেতাকর্মীদের।

মন্দিরের দায়িত্বরত ঠাকুর বললেন ১৭ বছর পর নিশ্বাস নিতে পারছি। এখন স্বৈচারাচারী ছাড়া সবাই আমাদের খবর নিচ্ছে। এতদিন নিজেদের সংখ্যালঘুই মনে করতাম, এখন মনে হয় এই দেশের সবাই আমাদের ভাই।

লতাচাপলী ইউনিয়ন ও কুয়াকাটা পৌরসভাধীন সকল মন্দির সফরকালে মন্দিরের দায়িত্বরতরা এমন মন্তব্যই পেশ করেন।

ইসলামিক আলোচক লেখক ও গবেষক, মুফতি হাবিবুর রহমান মিসবাহ বলেন, প্রত্যেক মন্দিরে আমরা পাহারা বসিয়েছি। বিএনসিসি, বিএনপি, জামায়াত ও চরমেনাই-সহ সুশীল সমাজের পক্ষ থেকে ঐক্যবদ্ধ কাজ চলছে। জনসাধারণের মাঝেও গণসচেতনতা গড়ার লক্ষ্যে মতবিনিময় হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments