Homeসারাদেশকেএমপি কমিশনার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দের...

কেএমপি কমিশনার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

শেখ নাসির উদ্দিন, খুলনা জেলা প্রতিনিধিঃ

বর্তমান দেশের আইন শৃঙ্খলার পরিস্থিতি বিষয় নিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর নেতৃবৃন্দ আজ বুধবার (১৪ আগষ্ট) দুপুরে কেএমপির কমিশনার মোঃ মোজাম্মেল হক ও কেএমপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় নেতৃবৃন্দ বলেন, স্বৈরশাসক সরকার পতনের পর আইন-শৃঙ্খলা পরিস্থিতি একেবারে ভেঙে পড়েছে। থানা ও পুলিশের ওপর হামলার ঘটনায় নিজেদের নিরাপত্তা নিয়েই উদ্বিগ্ন পুলিশসহ আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী।
এমন পরিস্থিতিতে প্রশাসন ও অন্যান্য সেক্টরেও চলছে চরম অস্থিরতা।
বর্তমান অন্তবর্তী কালীন সরকারের ওপর দেশের বৃহৎ জনগোষ্ঠীর সমর্থন রয়েছে। দীর্ঘ সময় ধরে যেসব অনিয়ম, অবিচার ও সংকট তৈরি হয়েছে, এসব নিরসন করতে হবে এবং স্বৈরাচার সরকারে যারা দালাল হিসেবে প্রশাসনে কাজ করেছে তাদের অপসারণ করতে হবে।

নেতৃবৃন্দ বলেছেন, বাংলাদেশের আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর ওপর অনাস্থা দীর্ঘদিনের। নানা কারণে জনমনে তাদের ওপর ক্ষোভ আছে, যার তীব্র বহিঃপ্রকাশ ঘটেছে এবারের আন্দোলনে। ফলে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর ওপর সাধারণ মানুষের আস্থা ফিরিয়ে আনতে হবে।

তবে প্রাথমিকভাবে সারা দেশে লুটপাট, হামলাসহ বিভিন্ন ধরনের অপ্রত্যাশিত ঘটনা থেকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার জন্য সর্বাত্মকভাবে সবাইকে নিয়ে কাজ করতে হবে প্রশাসনকে এই আহ্বান জানিয়েছেন।
প্রশাসন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দের বিভিন্ন উপাসনালয় ও ট্রাফিকের কাজের ভূয়সী প্রশংসা করেন।

এই সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর ও নগর সভাপতি হাফেজ মাওলানা আব্দুল আউয়াল, নগর সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন, আলহাজ্ব আবু তাহের, জয়েন্ট সেক্রেটারি প্রভাষক আবু গালিব, আলহাজ্ব আমজাদ হোসেন, মোল্লা রবিউল ইসলাম তুষার, মোঃ ফেরদৌস গাজী সুমন, আলহাজ্ব আব্দুস সালাম, আলহাজ্ব মোহাম্মদ মমিনুল ইসলাম, আলহাজ্ব মোঃ কবির হোসেন, ইসলামী যুব আন্দোলনের নগর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মমিনুল ইসলাম নাসিব, ইসলামী ছাত্র আন্দোলন নগর সভাপতি মোঃ আব্দুল্লাহ আল মামুন এছাড়াও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে স্থানীয় থানার ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী শ্রমিক আন্দোলন, ইসলামী যুব আন্দোলন ও ইসলামী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ সাক্ষাৎ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments