Homeআঞ্চলিকখুনি হাসিনার বিচারের দাবিতে আমতলী উপজেলা বিএনপি'র অবস্থান কর্মসূচি 

খুনি হাসিনার বিচারের দাবিতে আমতলী উপজেলা বিএনপি’র অবস্থান কর্মসূচি 

বরগুনা প্রতিনিধিঃ

কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত ছাত্র-জনতার ওপর গুলি চালাতে শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন দাবি করে হাসিনা সহ তার দোসরদের বিচারের দাবিতে আমতলীতে অবস্থান কর্মসূচি পালন করেছে উপজেলা, পৌর বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে আমতলী উপজেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে এই কর্মসূচি পালিত হয়। এর আগে, উপজেলার বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হন বিএনপির নেতাকর্মীরা।

বিএনপির নেতারা বলেন, ছাত্র-জনতা ও সাধারণ মানুষের ওপর নির্বিচারে গুলি চালিয়ে হত্যা করা হয়েছে। এই গণহত্যার বিচার বাংলার মাটিতে হবেই হবে। স্বৈরাচারী শেখ হাসিনা সরকার যে গুম-খুন, অত্যাচার, রাহাজানি করেছে তার বিরুদ্ধে আজ অবস্থন কর্মসূচি পালন করা হচ্ছে।

আমতলী উপজেলা বিএনপি’র সদস্য সচিব তুহিন মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুগ্ন আহবায়ক কামরুজ্জামান হিরু মৃধা, সাবেক সভাপতি অ্যাড. নুরুল ইসলাম শানু, যুগ্মসাধারণ সম্পাদক বরগুনা মশিউর রহমান মিলন, যুগ্ম আহ্বায়ক তোফাজ্জেল হোসেন, প্রতিষ্ঠাতা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম তালুকদার, পৌর বিএনপি’র যুগ্ন আহবায়ক সাবেক কাউন্সিলর শামসুল হক চৌকিদার, জালাল আহমেদ মৃধা, মহিউদ্দিন স্বপন, এ বি এম সিদ্দিক, আবুল বাশার তালুকদার সহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments