Homeআঞ্চলিককুয়াকাটায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধিদের সাথে ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুয়াকাটায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধিদের সাথে ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

পটুয়াখালীর কুয়াকাটায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধিদের সাথে ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ আগস্ট) বিকেলে হোটেল গ্রেভার ইন্টারন্যাশনালের হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পুলিশ সুপার আনসার উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে পর্যটন নগরী কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশের কর্মে ফেরা এবং সার্বিক নিরাপত্তা ও কুয়াকাটাকে সংস্করণের বিষয়ে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর বিএনপির সভাপতি আবদুল আজিজ মুসুল্লী, সাধারণ সম্পাদক মতিউর রহমান, ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কুয়াকাটা-টোয়াক প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কুয়াকাটা প্রতিনিধি মোহাম্মদ মহিম, মো. ইমরান হোসেন, শহিদুল ইসলাম সৈকত, জামায়াতে ইসলামী কুয়াকাটার আমির মাওলানা মাঈনুল ইসলাম মন্নান, ইসলামী আন্দোলন বাংলাদেশ কুয়াকাটা পৌরসভার সভাপতি নুর ইসলাম মুসুল্লি, সহ সভাপতি শাহাআলম হাওলাদার, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হোসাইন আমির, মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার প্রমুখ।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সমন্বয়ক মো. শহিদুল ইসলাম সৈকত বলেন, কুয়াকাটায় পর্যটকদের শতভাগ নিরাপদ রাখতে যে সকল পদক্ষেপ এখনো বাকি সেগুলো নিতে হবে। স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারের ন্যায় আর যেন কোনো দখল বাণিজ্য না থাকে সেই কাজ করতে আমরা সার্বিক সহযোগিতা ও অনুরোধ করবো।

কুয়াকাটা পৌর বিএনপির সভাপতি আবদুল আজিজ মুসুল্লি বলেন, কুয়াকাটাতে নির্বিঘ্নে পর্যটকদের বিচরণ রাখতে যত ধরণের সহযোগিতা দরকার তা বিএনপি করবে। কিন্তু বিএনপির নাম ভাঙ্গিয়ে যদি কেউ চাঁদাবাজি করে তাদেরকে প্রতিহত করতে আমরা প্রস্তুত।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পুলিশ সুপার আনসার উদ্দিন বলেন, এখন থেকে ট্যুরিস্ট পুলিশ সার্বিকভাবে পর্যটকদের নিরাপত্তা দিতে প্রস্তুত। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে যে দাবিগুলো এসেছে তাদের এবং স্থানীয় মানুষকে সাথে নিয়ে কাজগুলো করার চেষ্টা করবো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments