Homeঅভিযোগতালতলীতে মারামারির ঘটনায় ডাকাতি মামলা

তালতলীতে মারামারির ঘটনায় ডাকাতি মামলা

নিজস্ব প্রতিনিধি:

রগুনার তালতলীতে জমি-জমা সংক্রান্ত জেরে মারামারির ঘটনা ধামাচাপা দিতে প্রতিপক্ষের মামলার বিরুদ্ধে পালটা ডাকাতি মামলা দায়ের করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বড়বগী ইউনিয়নের মোমেসে পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গত ১৬ আগষ্ট আনোয়ার মল্লিক আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করলে তার বিপরীতে গত ১৯ আগষ্ট আ. জব্বার মেকার আনোয়ার মল্লিক সহ ৯ জনকে বিবাদী করে একটি মামলা দায়ের করেন। আনোয়ার মল্লিকের মামলাটি এফআইআরের নির্দেশ দেয় এবং জব্বার মেকারের মামলায় বরগুনা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জকে তদন্ত প্রতিবেদনের নির্দেশ দেয়।

সরেজমিনে গিয়ে জানা গেছে, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতনের পরে মিছিল শেষ করে বাড়ি ফেরার সময়ে আ. জব্বার মেকার তার ছেলে সহ বহিরাগত লোকজন নিয়ে আনোয়ার মল্লিককে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আনোয়ার মল্লিককে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। স্থানীয়দের দাবি জমি সংক্রান্ত জেরে একাধিকবার মারামারির ঘটনা ঘটেছে। তবে মারধর করে উল্টো ডাকাতি মামলা দায়েরের ঘটনা এই প্রথম। তারা ইতিপূর্বে আ.লীগের দাপট দেখিয়ে এলাকায় আতংক সৃষ্টি করেছে। এখনও সাধারণ মানুষ তাদের ভয় করে। আমরা চাই সুষ্ঠু তদন্তের মাধ্যমে উপযুক্ত শাস্তি দেওয়া হোক।

তালতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম খান বলেন, এঘটনায় আদালতে মামলা হয়েছে। আদালত তালতলী থানাকে এজাহারের নির্দেশ দিয়েছে। আমরা আসামি ধরা চেষ্টার পাশাপাশি তদন্ত কাজ প্রক্রিয়াধীন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments