Homeসারাদেশখুলনায় নিখোঁজ হওয়ার ৬ দিন পর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সহযোদ্ধা কদরুল...

খুলনায় নিখোঁজ হওয়ার ৬ দিন পর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সহযোদ্ধা কদরুল উদ্ধার

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি:

খুলনা সরকারি হাজী মুহাম্মদ মুহসিন কলেজ খালিশপুর (২০১৯-২০ শিক্ষাবর্ষের ) ইসলামিক স্টাডিজ বিভাগের ছাত্র ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের খুলনার অন্যতম সহযোদ্ধা কদরুল হাসানকে ৬ দিন পর অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) ভোর ৪ টার দিকে লবণচরা দারোগার লেনের সুলতানিয়া আহম্মেদ জামে মসজিদের সামনে থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে।বর্তমানে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ভোরে তাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে মসজিদের মুসল্লীরা পুলিশকে খবর দেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

লবণচরা থানার ওসি পলাশ কুমার দাস জানান, আজ বুধবার ভোরে নগরীর লবণচরা থানার দারোগার লেনের সুলতানিয়া আহম্মেদ জামে মসজিদের সামনে কদরুল হাসানকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তবে গত ৬ দিন তিনি কোথায় কী অবস্থায় ছিলেন তা এখনও জানা যায়নি। তিনি সুস্থ্য হলে বিষয়গুলো জানা যাবে।

উল্লেখ্য,গত ৫ সেপ্টেম্বর নগরীর ময়লাপোতা এলাকায় একটি মসজিদ চত্বরে বন্যার্তদের জন্য ত্রাণের প্যাকেট করেন। কিন্তু রাতে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হয়েছিলেন। এ ঘটনায় তার স্ত্রী ৬ সেপ্টেম্বর খুলনা সদর ও সোনাডাঙ্গা থানায় জিডি করেছিলেন, ৭ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করেন এবং ৯ সেপ্টেম্বর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন খুলনার ব্যানারে ময়লাপোতা মোড়ে মানব বন্ধনে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments