Homeআইন-আদালতবিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১৬ দিন ধরে প্রেমিকার অবস্থান, খবর পেয়ে পালালেন...

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১৬ দিন ধরে প্রেমিকার অবস্থান, খবর পেয়ে পালালেন প্রেমিক 

স্টাফ রিপোর্টার:-

রং নাম্বারে পরিচয় ২ বছর পর দুজনের দেখা। প্রেমিক সুমানের কথা মতো দেখা করতে বগুড়া থেকে ঢাকায় আসেন প্রেমিকা। এরপর মন দেওয়া নেওয়া বিয়ের দাবি নিয়ে সুমানের বাড়িতে অবস্থান করছেন ওই যুবতী।

বরগুনার তালতলীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১৬ দিন ধরে অবস্থান করেছেন ৪০ বছর বয়সী এক যুবতী। গত ১ সেপ্টেম্বর সকাল থেকে উপজেলার ৫ নং বড়বগী  ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আগাঠাকুর পাড়া গ্রামের মৃত আ. সালামের ছেলে মো. সুমন (২৭) এর বাড়িতে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ওই তরুণী জানিয়েছেন, প্রেমিক সুমন বিয়ে না করা পর্যন্ত এই বাড়ি থেকে কোথাও যাবেন না। এদিকে সুমন তার বাড়িতে প্রেমিকা অবস্থান নেওয়ার পর পরই ঘর থেকে পালিয়েছেন।

জানা গেছে, বগুড়ার জেলার গাবতলী উপজেলার তরফ সরতাজ গ্রামের ওই যুবতীর সাথে দীর্ঘ ২ বছর যাবত প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি মেয়েটি বিয়ের জন্য প্রেমিক সুমনকে চাপ দেয়। কিন্তু প্রেমিক সুমন তাকে বিয়ে না করার জন্য নানা তালবাহানা করতে থাকেন। ফলে গত ১ সেপ্টেম্বর সকালে থেকেই প্রেমিককে বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান শুরু করেন ওই যুবতী।

সুমনের মা জানান, ওই মেয়ে এই এলাকার অনেক ছেলেদের সাথে কথা বলেছে। এরপর আমার মেয়ের সাথে কথা বলে তার সাথে বন্ধুত্ব করেছে। এরপর আমার ছেলের মোবাইল নাম্বার নিয়ে ২ মাসের মত কথা বলেছে। তারপরে ওই মেয়ে ঠিকানা নিয়ে আমার বাড়িতে এসেছে বিয়ের দাবিতে অবস্থান করেছেন।

ওই এলাকার ইউপি সদস্য আনোয়ার খান বলেন, খবর পেয়ে সুমনের বাড়িতে গিয়ে মেয়ের বক্তব্য শুনলাম সে সুমনকে বিয়ে করতে চায়। অন্যদিকে সুমনের সাথে যোগাযোগ করা যাচ্ছে না তার কোন খবরও পাওয়া যাচ্ছে না।

তালতলী থানার (ওসি) মো.শহিদুল ইসলাম খান বলেন,এ বিষয়ে আমরা খবর পাইনি তবে খবর পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments