Homeআঞ্চলিককলাপাড়ায় ৯ দফা দাবিতে ইসলামী আন্দোলনের গণসমাবেশ আগামীকাল

কলাপাড়ায় ৯ দফা দাবিতে ইসলামী আন্দোলনের গণসমাবেশ আগামীকাল

নিজস্ব প্রতিবেদকঃ

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে অর্জিত বিজয় রক্ষা, দেশবিরোধী সকল ষড়যন্ত্র, দুর্নীতি, সন্ত্রাস, অবৈধ দখল, চাঁদাবাজি ও নৈরাজ্যসহ সকল বৈষম্য দূরীকরণ ও ভোটাধিকার রক্ষার্থে সংখ্যানুপাতিক (পিআর) পদ্ধতিতে জাতীয় নির্বাচনের দাবিসহ ৯ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে পটুয়াখালীর কলাপাড়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ হচ্ছে।

আগামীকাল রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কলাপাড়া উপজেলা শাখার উদ্যোগে উপজেলা প্রশাসন খেলার মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও প্রধান বক্তা হিসেবে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম উপস্থিত থাকবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলনের পটুয়াখালী জেলা সহ-সভাপতি মাও. কাজী গোলাম সরোয়ার ও হাওলাদার মো. সেলিম মিয়া, সেক্রেটারি মাও. মো. নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এইচ এম আব্দুল হাকিম, সদস্য মাও. আব্দুর রহমান আব্বাসী, ইসলামী ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মুহা. রফিকুল ইসলাম রশিদী। এছাড়া উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব’র শিল্পীরা সংগীত পরিবেশন করবে।

সমাবেশ উপলক্ষে ইসলামী আন্দোলন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ চরমোনাই পীরের মুরিদরা উপজেলার বিভিন্ন এলাকায় দাওয়াতি কার্যক্রম চালাচ্ছেন। পাশাপাশি মাইকিং ও পোস্টারিং করা হচ্ছে। এতে সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে এবং কয়েকহাজার মানুষের উপস্থিতি আশা করছেন উপজেলা নেতৃবৃন্দ।

ইসলামী আন্দোলনের উপজেলা সভাপতি মুফতি হাবিবুর রহমান হাওলাদার বলেন, ‘আমাদের উপজেলার বিভিন্ন জায়গায় বিএনপি কর্তৃক মানুষ বৈষম্যের শিকার হচ্ছে। এই বৈষম্য দূরীকরণসহ ইসলামী আন্দোলন বাংলাদেশের ৯ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে আমরা এ সমাবেশের আয়োজন করেছি। আশা করছি আমাদের সাথে একাত্মতা পোষণ করে দল-মত নির্বিশেষে সবাই অংশগ্রহণ করবে।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments