Homeআঞ্চলিকচট্টগ্রাম মহানগর ওলামা লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম মহানগর ওলামা লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রতিনিধি: আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ উল্লাহ রজায়ী বলেছেন,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে রূপান্তরিত করার প্রত্যয়ে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে এগিয়ে যাচ্ছেন।স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও নৌকায় ভোট দিতে হবে।

গতকাল সোমবার নগরীর দারুল ফজল মার্কেটস্থ অস্থায়ী কার্যালয়ে চট্টগ্রাম মহানগর ওলামা লীগের মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল বেদাবেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করতে কাজ করতে হবে।নৌকা মার্কার সমর্থনে সমাজে জোরালো ভুমিকা ও চট্টগ্রাম মহানগর ওলামা লীগের আহ্বায়ক কমিটি গঠন কল্পে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

এসময় চট্টগ্রাম মহানগর ওলামা লীগের প্রবীণ নেতা মাওলানা আব্দুল্লাহ আল ইসা,মাওলানা সেলিম উল্লাহ,হাফেজ মুহাম্মদ নেজাম উদ্দীন সুলতানী, হাফেজ নুর মোহাম্মদ, ডাক্তার মাওলানা মুহাম্মদ ইউনুছ অহিদী , হাফেজ মাওলানা এহসানুল হক, হাফেজ কমর উদ্দীন, মাওলানা মোহাম্মাদুল হাসান বদি আরিফউল্লাহ, মাওলানা শাখাওয়াত হোসেন সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটির সংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাওলানা রবিউল ইসলামের মায়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে দোয়া করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments