Homeআঞ্চলিককলাপাড়ায় খেলার মাঠ নির্মান করে প্রশংসায় ভাসছেন ইউওনো জাহাঙ্গীর হোসেন

কলাপাড়ায় খেলার মাঠ নির্মান করে প্রশংসায় ভাসছেন ইউওনো জাহাঙ্গীর হোসেন

রাসেল মোল্লা কলাপাড়াঃ পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন জনহিতকর কাজ করে প্রশংশা কুরিয়েছেন সর্বসাধারনের। তিনি একজন সংস্কৃতি মনা মানুষ হিসেবেও পরিচিতি পেয়েছেন সাংস্কৃতিক অঙ্গনে। তারই প্রতিফলন ঘটিয়েছেন কলাপাড়ায় খেলোয়াড়দের দীর্ঘ দিনের

দাবি খেলার মাঠ নির্মান করে। তার অগ্রণী ভূমিকায় পৌরশহরের কলাপাড়া প্রেসক্লাব সংলগ্ন বিশাল এলাকা জুরে এ মাঠ নির্মান করা হয়েছে। ইতিপূর্বেই সেখানে বালু ভরাটকরে খেলার উপযোগী তৈরী করা হয়েছে। মাঠের পূর্ব পশ্চিম দুই দিকে নির্মান করা হয়েছে গোলপোস্ট। এরই মধ্যে সেখানে খেলাধুলা করতে দেখা গেছে শিশুদের। শিশুরা জানিয়েছে খেলার বলটিও তিনি কিনে দিয়েছেন।

জানাগেছে,কলাপাড়া পৌরশহরে খেলাধুলার কোন মাঠ ছিলনা। সাংস্কৃতিক ব্যাক্তি ও খেলোয়াড়দের দাবির প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদের আশ্বস্ত করেছিলেন। তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে তিনি এ মাঠ করেদিয়েছেন। শুধু তাই নয় তিনি কলাপাড়া উপজেলায় যোগদান করারপর থেকে একের পর এক জনহিতকর কাজের জন্য উপজেলার সর্বস্তরের মানুষের প্রশংসা কুরিয়েছেন।

সোমবার(৪ঠা ডিসেম্বর) দুপুরে নতুন নির্মীত মাঠ পরিদর্শনে এসে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন জানান,মাঠটির রক্ষণাবেক্ষণ ও সৌন্দর্য বর্ধনের কাজ চলমান রয়েছে। এখন থেকেই উপজেলার সংস্কৃতি মনা সকলকে এ মাঠে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনার অনুমতি দিয়েছেন তিনি।

এসময় খেলার মাঠের নাম করনের বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি বলেন,এটি যে কোন বিশিষ্ট ব্যাক্তির নামে নাম করন হতে পারে সেক্ষেত্রে একাধিক প্রস্তাব আসলে উপজেলা পরিষদের নামেও হতে পারে।

অতিদ্রুত খেলার মাঠটি করে দেওয়ার জন্য কলাপাড়ার ক্রিয়াঙ্গনের ও সর্বস্তরের মানুষের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেনকে ধন্যবাদ জানিয়েছেন প্রবীন গনমাধ্যম কর্মী ও কলাপাড়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ হুমায়ুন কবির।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments